স্বপ্নের ঘোরেই ঐক্যফ্রন্টের নেতাদের ঘি খেতে হবে!

0
25

সমাজকল্যাণমন্ত্রীরাশেদ খান মেনন বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচারের প্রশ্নেই বিএনপি-ঐক্যফ্রন্টের আসলমুখোশ খুলে গেছে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিতবঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদেরসাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের প্রশ্নে গতদুইদিনে বিএনপি ও ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারে দুই সুর প্রকাশ পেয়েছে। ঐক্যফ্রন্টেরইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচার অব্যাহত রাখার কথা বলা হলেও বিএনপির ইশতেহারেবিএনপি সে ব্যাপারে নিশ্চুপ। যেখানে ২৫ জন জামায়াতের প্রার্থী ধানের শীষ নিয়েনির্বাচন করছে, সেখানে বিএনপির ইশতেহারে যুদ্ধাপরাধীদের নিয়ে কিছু থাকবে না সেটাইস্বাভাবিক। তাদের দুই ইশতেহারের এই বৈপরীত্যই ঐক্যফ্রন্টের আসল মুখোশ খুলে দিয়েছে।আর এবারের নির্বাচনে দেশের মানুষ তাদের এই প্রতারণাকেই দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করবে।

সরকারি চাকরিতে প্রবেশ প্রসঙ্গে মেনন বলেন, তাদেরইশতেহারে তরুণ সমাজের ভোটের আশায় সরকারি চাকরিতে কোনো বয়সই থাকবে না বলে উল্লেখকরে পক্ষান্তরে তারা তরুণ সমাজকেই বঞ্চিত করেছে। কিন্তু দেশের যুবসমাজ তাদের এইপ্রতারণার কৌশল খুব দ্রুতই বুঝতে পেরেছে। নির্বাচনেও এর প্রভাব তারা ঠিকই বুঝতেপারবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়েরভিসি অধ্যাপক কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, বঙ্গবন্ধুমেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক নাজমুল করিম মানিক, চর্ম ও যৌনবিশেষজ্ঞ অধ্যাপক কামরূল হাসান জাকি, বঙ্গবন্ধু মেডিক্যাল নার্সেসসুপারিন্টেন্ডেন্ট শান্তনা রানী হালদার, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর। সূত্রঃরাইজিংবিডি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here