তুরাগে এ্যডভোকেট সাহারা খাতুনের পক্ষে নির্বাচন গনসংযোগ ও পথ সভা!

0
28

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮আসনের নৌকার প্রার্থী এডভোকেট সাহারা খাতুনের পক্ষে ঢাক-ঢোল পিটিয়ে মিছিল , পথসভা ও গণসংযোগ করেছেন তুরাগ থানার হরিরামপুর ইউনিয়নের ৫৩নং ওয়ার্ড আওয়ামীলীগ।
রবিবার (২৩শে ডিসেম্বর) ৪টায় বিপুল স্খ্যংক নেতাকর্মীদের অংশগ্রহনে এই মিছিল বের করেন আওয়ামী এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
মিছিলটির মূল নৃতৃত্বে ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৫নং ওয়ার্ডের সহসভাপতি রমিজউদ্দিন, সাবেক যুবলীগের সভাপতি বশির আহম্মেদ, স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহজাহান হোসেন এবং খোরশেদ আলম।
মিছিলটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এক সভায় মিলিত হয়। উক্ত সভায় তুরাগ থানা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনসুন আলী বলেন, ঢাকা- ১৮ আসনে আওয়ামীলীগ এখন ঐক্যবদ্ধ, কোন অপশক্তিকে ঢাকা- ১৮ আসনে বিশৃঙ্গলা সৃষ্টি করতে দেয়া হবেনা । তিনি আরও বলেন ,নেতা কর্মীদের নিয়ে এক সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহিলা আওয়ামী লীগের সদস্য রাজিয়া মেম্বার, যুগ্ম আহ্বায়ক নাসিরুউদ্দীন সহ আরো অনেক আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here