গার্মেন্টেস শ্রমিককে পিটিয়ে পা ভেঙ্গে দিল কথিত যুবলীগ নেতা !

0
25

আশুলিয়ায় মদ খেয়ে মাতাল অবস্থায় রবি (৩৩) নামের এক শ্রমিককে পিটিয়ে তার বাম পা ভেঙ্গে দিয়ে হাসপাতালে পাঠিয়েছে কথিত যুবলীগ নেতা। এ ঘটনায় টানা দশ দিন চিকিৎসা শেষে ওই শ্রমিক শুক্রবার দুপুরে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এর আগে গত (৮ অক্টোবর) মঙ্গলবার রাত দশটার দিকে নরসিংহপুর এলাকার হামিম গার্মেন্টেসের পাশে স্থানীয় এক সড়কে এ ঘটনা ঘটে।

আহত শ্রমিক রবি বলেন, তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরী করতেন। তবে গত দুই মাস আগে শারীরিক অসুস্থতার কারনে চাকরী ছেড়ে দেন। এর পরে গত কয়েক দিন যাবৎ পুনরায় চাকরীর খোজ করছিলেন। চাকরী খোজার জন্য মঙ্গলবার রাতে হামিম গার্মেন্টেসের পাশের এলাকায় তার এক সহকর্মীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

এসময় স্থানীয় একটি সড়কের পাশে দাড়িয়ে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়া, রাসেল, মাসুদ ওরফে পালসার মাসুদ, সহ আরো বেশ কয়েজন মদ খেয়ে মাতলামো করছিলেন। হঠাৎ করেই রাজন ভুইয়া ও তার সন্ত্রাসী বাহিনী শ্রমিককে ডেকে নিয়ে মারধর শুরু করেন।

এক পর্যায়ে রবি মারধরের প্রতিবাদ করলে কথিত যুবলীগের সন্ত্রাসী বাহিনী তাকে পিটিয়ে তার বাম পা ভেঙ্গে দেয়। আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে টাঙ্গাইলের একটি গাড়ীতে উঠিয়ে দিয়ে জামগড়া এলাকা ছেড়ে দেওয়ার জন্য নির্দেশও দেয়।

এদিকে শ্রমিক রবি টানা দশ দিন টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে শুক্রবার আশুলিয়া থানায় এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

একাধিক স্থানীয়রা বলেন, রাজন ভুইয়া এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। অবৈধ গ্যাস সংযোগ নিয়ে স্থানীয় ইউপি সদস্যের সাথে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এছাড়াও কথিত ওই যুবলীগ নেতা প্রায় রাতে মদ খেয়ে সড়কের উপর দাড়িয়ে মাতলামো করেন বলেও তারা অভিযোগ করেন।

এ বিষয়ে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়ার কাছে জানতে চাইলে তিনি মারধরের বিষয়টি স্বীকার করেন। এছাড়াও তার যুবলীগের পদ সম্পর্কে তিনি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক প্রার্থী বলেও জানান।

এ ব্যাপারে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়ার মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।সূত্র:সময়ের কণ্ঠস্বর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here