সাভারের রানা প্লাজার নিহত শ্রমিকদের পুলিশের শ্রদ্ধা নিবেদন

0
17

সাভারে রানা প্লাজা ধসের ৭ বছর পূর্তি উপলক্ষে অস্থায়ী শহীদ বেদিতে নিহত শ্রমিকদের পরিবারের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে পুলিশ। করোনার কারণে কোনো স্বজন বা শ্রমিক সংগঠন শ্রদ্ধা জানাতে আসেনি।

শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০ টার দিকে সাভারের রানা প্লাজার সামনে ঢাকা জেলা পুলিশ ও শিল্প পুলিশ অস্থায়ী বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

https://m.facebook.com/story.php?story_fbid=2531565280442102&id=100007659631127

নিহত ও আহত পরিবারের পক্ষ থেকে সাভার উপজেলা প্রশাসন, সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ, আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) রিজাউল হক দিপুসহ শিল্প পুলিশের কর্মকর্তা শ্রদ্ধা নিবেদন করে।

এর আগে, করোনার কারণে সামাজিক দুরত্ব বজায় রাখতে গতকাল (২৩ এপ্রিল) বিকালে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের সঙ্গে বৈঠক করে ২৫ টি শ্রমিক সংগঠন। এসময় ঘরে বসে রানা প্লাজার শ্রমিকদের প্রতি শ্রদ্ধা জানানোর আহবান করেন ও সকল অনুষ্ঠান স্থগিত করে শ্রমিক সংগঠনগুলো। এছাড়া শ্রমিকদের আজ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে৷

এদিকে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে রানা প্লাজার সামনে অতিরিক্ত পুলিশের পাশাপাশি পুলিশের সাঁজোয়া যান উপস্থিত রয়েছে। পুলিশ গণমাধ্যমকর্মী ছাড়া সাধারণ কোনো মানুষকে বেদির সামনে দাঁড়াতে দিচ্ছেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here